Mon. Jan 27th, 2020

আতিয়ার হত্যা মামলায় ৪জন আটক

ষ্টাফ রিপোর্টার: নওগাঁর ধামইরহাট উপজেলার খেলনা ইউনিয়নের দেবিপুরে শুক্রবার রাত আনুমানিক ৮:00 টায় জমিজমা সংক্রান্ত বিরোধ কে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে । এতে মাথায় প্রচন্ড আঘাত খেয়ে গুরুত্বর অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয় খেলনা ৩নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ আতিয়ার রহমান (২৫)। চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার বিকেল ৪টায় হাসপাতালেই মারা যান তিনি ।
সরজমিনে তদন্ত করে প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায় মোঃ আতিয়ার রহমান খুবই নম্র ভদ্র ও শান্ত স্বভাবের ছেলে । সে কখনো ঝগড়া বিবাদ কে সমর্থন করতেন না । ঘটনার সময় একই গ্রামের মো: আবু বক্করের সরিক গুষ্টির কয়েকজন তাদের বাড়ির  মধ্যে কিছু জায়গা দখল করার পাঁয়তারা করেন ঠিক সেই মুহূর্তে আতিয়ার রহমান ও তার পরিবার বাধা দিলে তাদেরকে বেধড়ক মারধর করা হয় ।
ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মোঃ জাকিরুল ইসলামের সাথে কথা বলে জানা যায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে জন্য একই গ্রামের  ১/মোঃ দুলুর ছেলে মোর্শেদ আলম,২/মোঃ জাফর আলীর ছেলে আব্দুল হামিদ ওরফে ঠুনু, ৩/ মোঃ ওসমানের ছেলে ওয়াহিদুল ও ৪/ মোঃ ঝন্টুর স্ত্রী সালেহা কে আটক করা হয়েছে । সঠিক তদন্ত করে ব্যাবস্থা নেওয়া হবে 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *