Fri. Feb 21st, 2020

পূজার দিনে ভোট দিয়ে বিতর্ক তৈরি করেছে: অভিযোগ তাবিথের

নির্বাচন কমিশন পূজার দিনে ভোট দিয়ে বিতর্ক তৈরি করেছে বলে মন্তব্য করেছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) নির্বাচনে বিএনপির মনোনিত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল। শুক্রবার (১৭ জানুয়ারি) সকাল পোনে ১১ টায় দিকে মোহাম্মদপুর রাজিয়া সুলতানা রোডে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন। 

তাবিথ আউয়াল বলেন, ‘নির্বাচন কমিশন ইচ্ছা ৩০ জানুয়ারি পূজার দিন ভোট দিয়ে বিতর্কটা তৈরি করেছে। আমরা আপিল বিভাগের দিকে তাকিয়ে আছি।’

মোহাম্মদপুর তাবিথ আউয়ালের ৮ম তম দিনের প্রচারণা- ছবি: সালেকুজ্জামান রাজীব
নির্বাচনে ধানের শীর্ষের বিজয় হবে উল্লেখ করে তিনি বলেন, ‘মানুষের কাছে বিপুল পরিমানে সাড়া পাচ্ছি। আজকে যে গণজোয়ার তৈরি হয়েছে এ জোয়ার ৩০ জানুয়ারি ধানের শীর্ষের বিজয়ের দিকে নিয়ে যাবে।’

তিনি আরও বলেন, ‘ঢাকা শহরে বসবাসের অযোগ্য হয়ে পড়েছে।  রাস্তা ঘাট, ড্রেনেজ স্যুয়ারেজসহ নাগরিক সুবিধা থেকে প্রতিনিয়তই বঞ্চিত হচ্ছে নগরবাসী। আমরা সকল নাগরিক সুবিধা নিশ্চিত করে আধুনিক ঢাকা গড়ে তুলবো।

এর আগে সকাল ১০টার দিকে মোহাম্মপুর বাস স্ট্যান্ড থেকে ৮ম তম দিনের গণসংযোগ শুরু করে করেছেন তিনি। এ সময় গণসংযোগে নিয়েছেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী,  প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানী, যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, উত্তরের সভাপতি এস এম জাহাঙ্গীর হোসেনসহ স্থানীয় বিপুল সংখ্যক নেতাকর্মী গণসংযোগ অংশ নিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *