Fri. Feb 21st, 2020

বলিউড অভিনেতা সানি দেওল নিখোঁজ!

নিখোঁজ বিজেপি সাংসদ সানি দেওল। দেয়ালে দেয়ালে বিজ্ঞপ্তি দিয়ে খোঁজা হচ্ছে এই বিজেপির সাংসদকে! এমনকী সাংসদের ফেসবুকেও এই পোস্ট করা হয়েছে। সেই বিজ্ঞপ্তিতে সানির ছবি দিয়ে লেখা হয়েছে, ‘গুমসুদা কি তালাশ’ অর্থাৎ নিখোঁজের সন্ধান চাই। সংবাদ প্রতিদিন সূত্রে জানা যায়, লোকসভা নির্বাচনে জেতার পর থেকেই বেপাত্তা পাঞ্জাবের গুরদাসপুরের সাংসদ সানি দেওল।

এমনকী কোনও উন্নয়ন বৈঠকেও অংশ নেন না তিনি। আর তাই সানিকে কটাক্ষ করে একাধিক এলাকায় পোস্টার দিয়েছে বিরোধীরা।  প্রথমবার লোকসভা নির্বাচনে লড়াই করে গুরুদাসপুর থেকে জয়ী হন সানি। কিন্তু তারপর থেকেই লোকসভা কেন্দ্রে তার দেখা মেলেনি। উল্টে লেখক গুরপ্রীত সিংকে নিজের প্রতিনিধি হিসেবে মনোনীত করেন। তাকেই এলাকার সমস্ত বৈঠক ও সুযোগ-সুবিধা দেখার জন্য নির্দেশ দেন।  

এমনকী সংসদে হাজিরার ক্ষেত্রেও ন্যক্কারজনক রেকর্ড করে ফেলেন তিনি। গত জুন মাস থেকে আগস্ট মাস পর্যন্ত নতুন লোকসভার প্রথম অধিবেশন শুরু হয়। তখন তিনি সংসদে ২৮ দিন অনুপস্থিত ছিলেন। মাত্র ৯ বার সংসদে হাজিরা দেন তিনি। অবশ্য এই ঘটনার প্রতিক্রিয়ায় অভিনেতা-সাংসদ সানি দেওল বলেন, “শুনেছি নিন্দুকেরা আমার নামে আজেবাজে কথা রটিয়ে বেড়াচ্ছেন। তার চেয়ে বরং বিরোধীরা মানুষের স্বার্থে কাজ করুক। আমিও মানুষের জন্যই কাজ করছি। শহরের যানজট কমানোর জন্য বিভিন্ন পরিকল্পনা করছি।” 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *